May 7, 2024, 7:26 pm

কেশবপুরে প্রভাতী সংঘ বনাম শ্রীফলা-কালিয়ারই স্পোর্টিং ক্লাবের ফুটবল খেলা অনুষ্ঠিত

কেশবপুরে প্রভাতী সংঘ বনাম শ্রীফলা-কালিয়ারই স্পোর্টিং ক্লাবের ফুটবল একাদশ এর খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১জুলাই) বিকেলে শ্রীফলা-কালিয়ারই স্পোর্টিং ক্লাবের এর আয়োজনে চাঁদডাঙ্গীর মাঠে ওই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শুরু করার আগে শ্রীফলা-কালিয়ারই স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা ডাঃ মাসুদুজ্জামান খান কেশবপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং প্রভাতী সংঘের পক্ষ থেকে শ্রীফলা-কালিয়ারই স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের জন্য সভাপতি আব্দুল হালিম এর নিকট একটি ফুটবল বিতরণ করা হয়।

অনুষ্ঠিত ফুটবল খেলাটি নির্দিষ্ট সময়ের মধ্যে ৪-৩ গোলের ব্যবধানে প্রভাতী সংঘকে হারিয়ে শ্রীফলা-কালিয়ারই স্পোর্টিং ফুটবল একাদশ বিজয়ী হয়েছে।

খেলাটি উপভোগ করার জন্য মাঠের চারপাশে ফুটবল প্রেমীদের উপচে পড়া ভীড় ছিলো।
দীর্ঘদিন পর এলাকায় ফুটবল খেলা অনুষ্ঠিত হওয়ায় উপস্থিতি দর্শকবৃন্দ আয়োজক কমিটির নেতৃবৃন্দের সাধুবাদ জানানোর পাশাপাশি আগামীতেও এ ধরণের আয়োজন করার জন্য অনুরোধ করেছেন।

উক্ত ফুটবল খেলাটি পরিচালনা করেন মনিরুজ্জামান মন্টা।

এ সময় উপস্থিত ছিলেন, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, প্রভাতী সংঘের সহ-সভাপতি প্রভাষক শাহজাহান আলম, সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, যুগ্ন-সম্পাদক উত্তম বসু, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, সদস্য জাহিদ হাসান এবং শ্রীফলা-কালিয়ারই স্পোর্টিং ক্লাবের আমিনুর রহমান লিটন, তরিকুল ইসলাম টুটুল, নাজির হোসেন খান, অলিয়ার রহমান, রবিউল ইসলাম, জামাল মোড়ল, লতিফ মোড়ল প্রমুখ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা